ঈদের এসএমএস শুভেচ্ছা স্ট্যাটাস  Icon

ঈদের এসএমএস শুভেচ্ছা স্ট্যাটাস

Suddho App Lab Entertainment
4.8
0 Ratings
10K+
Downloads
version
Jan 01, 1970
release date
file size
Free
Download

What's New

ঈদের এস এম এস ২০২২

ঈদের এস এম এস২০২২

ঈদের এস এম এস 2022

ঈদের এসএমএস ২০২২

bangla sms

english sms

ঈদ sms

About ঈদের এসএমএস শুভেচ্ছা স্ট্যাটাস Android App

ঈদ মোবারক বা ঈদ মুবারক (আরবি: عيد مبارك‎‎) হলো মুসলিমদের একটি ঐতিহ্যবাহী শুভেচ্ছাবাক্য, যার অর্থ "আনন্দ উদযাপন কল্যাণময় হোক"। এটি ঈদুল ফিতর এবং ঈদুল আযহায় পরস্পরকে বলে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়ে থাকে।

মুসলিম বিশ্বে ঈদুল আযহা ও ঈদুল ফিতরে শুভেচ্ছা জানানোর জন্য অনেক এসএমএস এর সফটওয়্যার পাবেন শুভেচ্ছাবাক্য জানানোর জন্য। ঈদুল ফিতরের সময় নবি মুহাম্মদ সাহাবিদের সাথে সাক্ষাতের সময় একে অপরকে বলতেন “তাকাব্‌বাললাল্‌লাহু মিন্‌না ওয়া মিন্‌কুম্‌”, অর্থ: "আল্লাহ আমাদের ও আপনাদের পক্ষ থেকে কবুল করুন" মুসলিম বিশ্ব জুড়ে, ঈদ শুভেচ্ছা বিনিময়ে অনেক বৈচিত্র‍্য বিদ্যমান। মুসলমানরা “ঈদ মোবারক” শব্দগুচ্ছ ব্যবহার করেন এবং দিনটির শুভেচ্ছা জানানোর জন্য তাদের আরো বিভিন্ন উপায় রয়েছে। এছাড়া ঈদের নামাজ শেষে একে অপরকে জড়িয়ে কোলাকুলি করে থাকেন। বেশিরভাগ বাংলাদেশীরা "ঈদ মোবারক" বা "ঈদের শুভেচ্ছা" শব্দগুচ্ছ ব্যবহার করেন।

ঈদ মোবারক ব্যানার ডিজাইন অনেকে করে থাকেন, আবার ঈদ মোবারক ছবি সাজানো সফটওয়্যার দিয়ে প্রিয়জনকে ঈদের এসএমএস পাঠিয়ে থাকেন।ঈদ মোবারক ওয়ালপেপার দিয়ে নিজের মোবাইলকে রাঙ্গাতে পারেন ঈদের মেহেদি ডিজাইন দিয়ে। ঈদের ব্যানার বানানোর সফটওয়্যার বাংলা দিয়ে ছবি দিয়ে ঈদের ব্যানার বানানোর সফটওয়্যার বাংলা বানানো যায়।

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস: সবাইকে জানাই অগ্রিম ঈদের শুভেচ্ছা “ঈদ মোবারক”। ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৩ পোষ্টে আপনাদের স্বাগতম। এবারও বছর ঘুরে এলো আমাদের সবচেয়ে আনন্দের দিন “ঈদ”। আমরা বছরে দুটি ঈদ উদযাপন করি। ১টি ঈদ-উল-ফিতর এবং অপরটি ঈদ-উল-আযহা। ঈদের এই ২টি দিনকে ঘিরে আমাদের কতই না আয়োজন।

আপনি হয়তো ভাবছেন আপনার আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধবী, প্রেমিক-প্রেমিকাকে কিভাবে ঈদের শুভেচ্ছা জানাবেন? তাহলে এই Eid mubarak status অ্যাপটি আপনার জন্য। আজকের পোষ্টে ২০২৩ সালের কিছু সুন্দর সুন্দর ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদ স্ট্যাটাস, ঈদ মোবারক স্ট্যাটাস, ঈদুল আজহার শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদের অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস এবং ঈদ মোবারক এসএমএস শেয়ার করবো।

ঈদের উৎসব এসেছে, নিয়ে এসেছে আনন্দ। আল্লাহ দুনিয়াকে বরকতময় করেছেন। রমজানের দিন যত গড়াচ্ছে, ঈদ উদযাপনের প্রস্তুতি শুরু হয়েছে। ঈদ মুসলমানদের সবচেয়ে বড় উৎসব হিসেবে বিবেচিত হয় এবং তাই সারা বিশ্বের মুসলমানরা ঈদের উৎসব অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সাথে উদযাপন করে। ঈদুল ফিতর ও ঈদুল আযহা এই দুটি ঈদকে গিড়ে আমাদের কতই না আনন্দ। তবে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ছাড়া যেন ঈদ অসম্পূর্ন থেকে যায়। আপনি যাতে আপনার প্রিয়জন, বন্ধু - বান্ধবীকে শুভেচ্ছা জানাতে পারেন তার জন্য কয়েকটি ২০২৩ সালের ঈদ মোবারক স্ট্যাটাস প্রকাশিত করা হয়েছে।

ঈদুল আযহা বা ঈদুল আজহা বা ঈদুল আধহা ত্যাগের উৎসব ইসলাম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় দুটো ধর্মীয় উৎসবের দ্বিতীয়টি। চলতি কথনে এই উৎসবটি কুরবানির ঈদ নামেও পরিচিত। এই উৎসবকে ঈদুজ্জোহাও বলা হয়। ঈদুল আযহা মূলত আরবি বাক্যাংশ। এর অর্থ হলো ‘ত্যাগের উৎসব’। এই উৎসবের মূল প্রতিপাদ্য বিষয় হল ত্যাগ করা। এ দিনটিতে মুসলমানেরা ফযরের নামাযের পর ঈদগাহে গিয়ে দুই রাক্বাত ঈদুল আযহার নামাজ আদায় করে ও অব্যবহিত পরে স্ব-স্ব আর্থিক সামর্থ্য অনুযায়ী গরু, ছাগল, ভেড়া, মহিষ ও উট আল্লাহর নামে কোরবানি করে।

ইসলামি চান্দ্র পঞ্জিকায়, ঈদুল আযহা জ্বিলহজ্জের ১০ তারিখে পড়ে। আন্তর্জাতিক পঞ্জিকায় তারিখ প্রতি বছর ভিন্ন হয়, সাধারণত এক বছর থেকে আরেক বছর ১০ বা ১১ দিন করে কমতে থাকে। ঈদের তারিখ স্থানীয়ভাবে জ্বিলহজ্জ মাসের চাঁদ দেখার ওপর নির্ভর করে।

আশা করি, ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৩ আপনাদের ভালো লেগেছে। 2023 সালের এই ঈদ মোবারক স্ট্যাটাস গুলো পাঠিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। আপনার ঈদ স্ট্যাটাস শেয়ার করুন, এবং ঈদের আনন্দ ছড়িয়ে দিন সবার কাছে।

Other Information:

Requires Android:
Android
Other Sources:

Download


Warning: count(): Parameter must be an array or an object that implements Countable in /home/apkapps/web/jetapk.com/public_html/template/PageApp.php on line 188

This version of ঈদের এসএমএস শুভেচ্ছা স্ট্যাটাস Android App comes with one universal variant which will work on all the Android devices.


Warning: Invalid argument supplied for foreach() in /home/apkapps/web/jetapk.com/public_html/template/PageApp.php on line 195

All Versions

If you are looking to download other versions of ঈদের এসএমএস শুভেচ্ছা স্ট্যাটাস Android App, We have 1 version in our database. Please select one of them below to download.

Loading..