কম্পিউটার শিক্ষা বই 2.1 Icon

কম্পিউটার শিক্ষা বই

Krishna Lela Education
0
0 Ratings
21K+
Downloads
2.1
version
Oct 08, 2023
release date
9.0 MB
file size
Free
Download

What's New

*কম্পিউটার শিক্ষা বই

* কম্পিউটারের সমস্যার সমাধান

About কম্পিউটার শিক্ষা বই Android App

কম্পিউটার শিক্ষা বর্তমান সময়ে আমাদের জন্য খুবেই গুরুত্বপুর্ন্য। এই অ্যাপটির মধ্যে কম্পিউটার শিক্ষা বই ছবি সহ আলোচনা করা হয়েছে, যার ফলে খুব সহজে ব্যসিক কম্পিউটার সম্বন্ধে আপনারা ধারণা লাভ করতে পারবেন। 

কম্পিউটারের সাথে পরিচিত নয় এমন মানুষ বর্তমান সময়ে খুঁজে পাওয়া কঠিন। আমাদের দৈনন্দিন জীবনযাপন কম্পিউটার শিক্ষার ফলে অনেক সহজ হয়ে গিয়েছে।
 

কম্পিউটার ব্যবহারের আগে ১০ জন মানুষে একটি কাজ করতে যদি ১০ দিন সময় লাগত, বর্তমানে কম্পিউটার শিক্ষার প্রসারের ফলে ১ জনে সেই কাজ ১ দিনেই করতে পারে।

 যতই দিন যাচ্ছে সবকিছু প্রযুক্তি নির্ভর হচ্ছে, তাই সকলের কম্পিউটার শিক্ষা এখন বাধ্যতামুলক হয়ে গিয়েছে।
 

এই এপটিতে আমি কম্পিউটারের ব্যাসিক বিষয় সমূহ নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। এবং কম্পিউটার শিখে কি কি উপায়ে ইনকাম করা যায় সেই বিষয় সমূহ নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়েছে।

 কম্পিউটার শিক্ষা আমাদের জীবনকে অনেক সহজ করে দিয়েছে। বর্তমান সময়ে অনেক মানুষেই ঘরে বসে কম্পিউটারের সাহায্যে লাক লাক টাকা আয় করছে।
 

 আধুনিক শিক্ষা পদ্ধতির অনন্য বাহন কম্পিউটার। আজকের উন্নত বিশ্বে কম্পিউটারের ব্যবহার ছাড়া শিক্ষা ব্যবস্থা কল্পনা করা অসম্ভব।
 
এর মাধ্যমে অতি অল্প সময়ে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করা এবং জ্ঞান-বিজ্ঞানের রাজ্যে বিচরণ করা সহজ হয়ে গেছে। প্রকাশনা শিল্পে বিপ্লব ঘটিয়েছে কম্পিউটার।
 

যার ফলে জ্ঞানচর্চার অন্যতম উপকরণ বই ঠিক সময়ে আমাদের হাতে পৌঁছে। বইয়ের বিষয়াবলি এখন কম্পিউটারের ডিস্কে জমা রাখা যাচ্ছে।
 

কী বোর্ডের বোতাম টিপলেই এখন বিশ্বের সমস্ত জ্ঞানভাণ্ডার আমাদের সামনে মনিটরের পর্দায় ভেসে উঠছে। কম্পিউটারের আশীর্বাদে যেকোনো বিষয় এখন হাতের কাছে অবস্থান করে মানুষের জ্ঞানভাণ্ডারকে সমৃদ্ধ করছে।
 

এটি যেমন গ্রন্থাগারের ভূমিকা পালন করছে, তেমনি অভিজ্ঞ শিক্ষকের। ইন্টারনেটের মাধ্যমে আমরা আমাদের যেকোনো শিক্ষণীয় বিষয়কে চোখের সামনে পাচ্ছি। পৃথিবীর সমস্ত গ্রন্থাগার এখন আমাদের ঘরেই যেন অবস্থান করছে।


এই কম্পিউটার শিক্ষা বই অ্যাপটিতে যা যা রয়েছেঃ 

☞ ব্যাসিক কম্পিউটার শিক্ষা ছবি সহ

☞ কম্পিউটার শিখে আয়ের পদ্ধতি সমূহ

☞ কম্পিউটারের সকল সমস্যা ও সমাধান 

☞ কম্পিউটারর দরকারী কিবোর্ড সর্টকার্ট সমূহ

অ্যাপটি ভাল লাগলে আপনাদের পরিচিত জনদের সাথে শেয়ার করবেন। 
-----ধন্যবাদ------

Other Information:

Requires Android:
Android 7.0+
Other Sources:

Download

This version of কম্পিউটার শিক্ষা বই Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
11
(Oct 08, 2023)
Architecture
universal
Minimum OS
Android 7.0+
Screen DPI
nodpi (all screens)
Loading..