জীবনটা বড় কষ্টের sms 1.0.2 Icon

জীবনটা বড় কষ্টের sms

Suddho App Lab Lifestyle
3.6
0 Ratings
252K+
Downloads
1.0.2
version
Aug 26, 2023
release date
12.4 MB
file size
Free
Download

What's New

গ্রাফিক্সের পরিবর্তন করা হয়েছে

ছেলেদের কষ্টের মেসেজ

Love কষ্টের sms

বাংলা রোমান্টিক কষ্টের sms

বন্ধুত্বের কষ্টের sms

রাত জাগা কষ্টের এস এম এস

বাংলা এসএমএস

কষ্টের স্ট্যাটাস

About জীবনটা বড় কষ্টের sms Android App

জীবনটা বড় কষ্টের sms নামক অ্যাপ নিয়ে আমাদের এই বারের আয়োজন।
একজন মানুষ তার জীবনে নানা কারণে কষ্ট পায়। কিন্তু সব দুঃখ কষ্ট মানুষকে কাদায় না। মানুষ তখনি কাঁদে যখন তার আপন মানুষ কষ্ট দেয়। তখন একজন মানুষের কিছুই করার থাকে না নিরবে কাঁদা ছাড়া।আর এই যে ভালোবাসার মধ্য কষ্ট এটা যারা পেয়েছেন তাদের কষ্ট গুলো নিয়ে লেখা জীবনটা বড় কষ্টের এসএমএস।

উদাহরণ:
" অনেক সময় কষ্ট পাওয়া ভালো!
কষ্ট মানুষ কে পরিবর্তন করে,,
আবার কষ্ট মানুষ কে শক্তি শালি করে!! "


জীবনটা বড় কষ্টের sms থেকে আপনারা কষ্টের ছন্দ পাবেন। ভালোবাসার ছোট গল্প বলেন আর প্রেমের ছোট গল্প একই কথা। চাপা কষ্ট এসএমএস থেকে কিছু কষ্টের সেরা উক্তি আপনাদের মনের কষ্ট কথা পাবেন যা কষ্ট SMS করা যাবে সহজেই। ইমোশনাল স্ট্যাটাস দিয়ে প্রিয়োজনকে কাঁদানোর sms পাবেন। love কষ্টের sms থেকে কষ্টের বিসাল সমাহার তাইতো বিরহের sms শুধু মাত্র আপনাদের জন্য। কষ্টের স্ট্যাটাস সবারি কষ্টের জীবন হয়ে দাঁড়ায় তাই দরকার পরে বাংলা নতুন এসএমএস। আমরা কাওকে যদি বলি কষ্ট নেবে কষ্ট সে নিবেনা তাই আপনি একা হয়ে যাবেন। নিঃসঙ্গতা উক্তি তখন আপনার ছ্যাকা খাওয়া উক্তি হয়ে যাবে। ছ্যাকা খাওয়া স্ট্যাটাস আর ভালোবাসার কষ্টের স্ট্যাটাস একই। আমরা অনেকেই ছ্যাকা খাওয়া পোষ্ট দেই সোসাল মিডিয়াতে। কষ্টের মেসেজ থেকে বাছাই করে কষ্টের sms দিতে পারেন। এই অ্যাপ থেকে কিছু মন সম্পর্কে বাণী পাবেন। চাপা কষ্টের মিস ইউ – SMS থেকে কান্নার এসএমএস পাওয়া যাবে। কান্না এসএমএস বাড়িয়ে দেয় হিদয়ের কষ্ট।

জীবনটা বড় কষ্টের sms এপ থেকে পাবেন কষ্টের এসএমএস ২০২১। ভালবাসার এসএমএস ২০২১ নিয়ে আমাদের এইবারের আয়োজন। ভালোবাসার এসএমএস ২০২১ বাছাইকৃত এসএমএস এর সমাহার। আমাদের মাঝে অনেকেই ভালোবাসার এসএমএস২০২১ খুজতেছেন তাদের জন্য আমাদের এই ভালবাসার এসএমএস 2021। কষ্টের এসএমএস ২০২১ আর কয়েকদিন পরেই চলে যাবে তাই আর দেরিনাকরে নামিয়ে নিন কষ্টের এসএমএস ২০২১ যা শুধুমাত্র আপনাদের জন্যে। কস্টের গল্প থেকে কষ্টের এস এম এস ২০২১ বানানো হয়েছে। কষ্টের এসএমএস 2021 থেকে পাবেন বোনাস হিসাবে ভালোবাসার message ২০২১। কষ্টের কথা সবাই বলতে পারেনা তেমনি ভালবাসার গল্প, ভালবাসার কবিতা ও ভালবাসার sms সবাই গুছিয়ে লেখতে পারেনা।

কষ্টের সব নতুন sms 2021 নিয়ে ভালোবাসার রোমান্টিক সেরা এসএমএস। ব্যর্থ প্রেমের কষ্টের স্ট্যাটাস ২০২১ কে আপনি কস্টের এস এম এস হিসাবে ব্যাবহার করতে পারবেন। অপ্রকাশিত ভালবাসার কাহিনী ২০২১ মানেই ভালবাসার অভিমানী গল্প। হৃদয়ের কষ্টের এসএমএস ২০২১ থেকে বাছাই করে বন্ধুদের হৃদয় ভাঙ্গা এসএমএস দিন। কষ্টের ভালোবাসার গল্প থেকে কিছু কথা বাছাই করে হৃদয় ভাঙ্গা কষ্টের এস.এম.এস ২০২১ বানানো হহয়েছে।


** আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। **

Other Information:

Requires Android:
Android 5.0+
Other Sources:

Download

This version of জীবনটা বড় কষ্টের sms Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
2
(Aug 26, 2023)
Architecture
universal
Minimum OS
Android 5.0+
Screen DPI
nodpi (all screens)
Loading..