বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ 14.0.0 Icon

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ

Rio Games Ltd Sports
0
0 Ratings
32K+
Downloads
14.0.0
version
Jan 25, 2023
release date
7.4 MB
file size
Free
Download

What's New

ইংল্যান্ডের বাংলাদেশ সফর, 2023

Live Tv Add

error fix

About বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ Android App

ইংল্যান্ডের ক্রিকেট কর্তৃপক্ষ নিশ্চিত করেছে যে তারা ২০২৩ সালের মার্চ মাসে দুটি জাতির মধ্যে 3 ওয়ানডে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে বাংলাদেশে যাবে। বাংলাদেশ বনাম ইংল্যান্ড ওয়ানডে সিরিজ 2023 2020-23 আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের সাথে সংযুক্ত থাকবে। ২০১ 2016 সালে ইংল্যান্ড বাংলাদেশে এসেছিল যেখানে তারা ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে বাংলাদেশকে পরাজিত করেছিল। এই সফরটি আসলে ২০২১ সালে প্রস্তাবিত হয়েছিল তবে কোভিড -১৯-এর বিশ্বের বৃহত্তম সমস্যার কারণে এই সফরটি ২০২৩ সালের জন্য পুনরায় নির্ধারণ করতে হয়েছিল। নিষিদ্ধ বনাম ইঞ্জি ওয়ানডে সিরিজ ২০২৩ শেরে বাংলা ন্যাশনাল স্টেডিয়ামে প্রথম ওয়ানডে, Dhaka াকায় যাত্রা করবে মার্চ 01, বুধবার, দ্বিতীয় ওয়ানডে মার্চ 03 মার্চ একই গ্রাউন্ডে খেলবে, তারপরে উভয় দলই মার্চ 06, সোমবার, 2023 -এ জাহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শেষ খেলাটি খেলতে চ্যাটোগ্রামে চলে যাবে। জোসে। উইকেট-রক্ষক ব্যাটসম্যান বাটলার ইংলিশ ওয়ানডে স্কোয়াডের কমান্ড নিয়েছেন এবং তামিম ইকবাল বাংলাদেশ এবং ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজে বাংলাদেশ দলের হয়ে ক্যাপ্টেনের ভূমিকায় অভিনয় করবেন ২০২৩। ওয়ানডে আইসিসি র‌্যাঙ্কিংয়ের ক্ষেত্রে বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন চতুর্থ স্থানে বসে বাংলাদেশ 7th ম পদে অধিষ্ঠিত। বাংলাদেশি অধিনায়ক, তামিম ইকবাল ২৩১ ওডিয়াসহ অভিজ্ঞ ওয়ানডে খেলোয়াড় এবং ইতিমধ্যে ওয়ানডেতে ১৪ টি সেঞ্চুরির সাথে ৮০০ টিরও বেশি রানে অবদান রেখেছেন। অন্যদিকে, জোস বাটলারও তার দলের হয়ে ১2২ ওয়ানডে ম্যাচে হাজির হয়েছেন এবং ১১ টি শতাব্দীর সাথে ৪০০০ এরও বেশি রানে অবদান রেখেছেন।

ওয়ানডেতে হেড-টু-হেডের পরিপ্রেক্ষিতে, বাংলাদেশ এবং ইংল্যান্ড 21 বার মাঠে একে অপরের মুখোমুখি হয়েছে যেখানে বাংলাদেশ মাত্র 4 ম্যাচে জয় অর্জন করতে পারে এবং ইংল্যান্ডের বিপক্ষে 19.05-এর খুব খারাপ জয়ের শতাংশ সহ 17 ম্যাচে হেরেছে। এই সংখ্যাগুলি দেখায় যে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে ইংল্যান্ড প্রায়ই এগিয়ে ছিল। সামগ্রিকভাবে, ইংল্যান্ড বাংলাদেশের তুলনায় অনেক বেশি অভিজ্ঞ কারণ তারা 776টি ওয়ানডেতে উপস্থিত হয়েছে যার মধ্যে তারা 390টি ম্যাচ জিতেছে এবং 347টি ম্যাচে পরাজয়ের সম্মুখীন হয়েছে এবং 30টি ম্যাচ কোন ফলাফল ছাড়াই শেষ হয়েছে। অন্যদিকে, বাংলাদেশ 403টি ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করেছে যার মধ্যে তারা 146টি ম্যাচ জিতেছে এবং 250টি ম্যাচে হেরেছে এবং 7টি ম্যাচ কোন ফলাফল ছাড়াই শেষ হয়েছে। সুতরাং, উভয় দলের অনুরাগীদের জন্য, বিশেষ করে বাংলাদেশী ক্রিকেটপ্রেমীদের জন্য, তাদের প্রিয় ক্রিকেটারদের তাদের নিজ দেশে বিশ্বের শীর্ষ ক্রিকেট দলের বিপক্ষে পারফর্ম করা দেখতে রোমাঞ্চকর হবে।

Other Information:

Requires Android:
Android 5.0+
Other Sources:
Category:

Download

This version of বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজ Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
14
(Jan 25, 2023)
Architecture
universal
Minimum OS
Android 5.0+
Screen DPI
nodpi (all screens)
Loading..