বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী 1.0.1 Icon

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী

Suddho App Lab Lifestyle
0
0 Ratings
320+
Downloads
1.0.1
version
Oct 06, 2023
release date
22.1 MB
file size
Free
Download

What's New

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ সময়সূচি

২০২৩ ক্রিকেট বিশ্বকাপ সময়সূচী

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী বাংলাদেশ

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচি

২০২৩ ক্রিকেট বিশ্বকাপ বাছাইপর্ব

২০২৩ ক্রিকেট বিশ্বকাপ কবে হবে

ওডিআই বিশ্বকাপ ২০২৩ সময়সূচি

২০২৩ ক্রিকেট বিশ্বকাপ গ্রুপ

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩

About বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী Android App

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী নিয়ে আমাদের এই অ্যাপটিতে আপনাকে স্বাগতম। আপনি যদি বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী খুঁজে থাকেন তবে এই অ্যাপ থেকে সেই সময়সূচীর তালিকা পেয়ে যাবেন সাথে সময়সূচির ছবি সহ। এর পাশাপাশি এবারের বিশ্বকাপ ক্রিকেট নিয়ে কিছু তথ্য যেমনঃ দল, ভেন্যু, গ্রুপ ইত্যাদি। বিশ্বকাপ ক্রিকেট বা ক্রিকেট বিশ্বকাপ বলতে ওডিআই (ODI) পুরুষদের ক্রিকেট বিশ্বকাপকে বোঝানো হয়। প্রতি চার বছর পর পর বিশ্বকাপ ক্রিকেট অনুষ্ঠিত হয়ে থাকে। বাছাই পর্ব শেষে যেসকল দল যোগ্যতা লাভ করে তারা ক্রিকেট বিশ্বকাপে অংশগ্রহণ করার সুযোগ লাভ করে। বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ যা ভারতে অনুষ্টিত হবে। এর ফলে ভারত চতুর্থবারের মতো ক্রিকেট বিশ্বকাপের স্বাগতিক হবার সৌভাগ্য লাভ করবে। ভারতের ১০টি শহরে ৫ অক্টোবর থেকে শুরু হয়ে ১৯ নভেম্বর পর্যন্ত হবে। ৪৬ দিনের বিশ্বকাপে মোট ম্যাচ আছে ৪৮টি। যারা ক্রিকেট বিশ্বকাপ সময়সূচি ২০২৩ ছবি ডাউনলোড করে রাখতে চায় তাদের জন্য এই বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী অ্যাপ। এই অ্যাপে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচি ও সব দলের স্কোয়াড ছবিসহ দেওয়া আছে।

মোট ১০ টি দল এবারে বিশ্বকাপ ক্রিকেট খেলার সুযোগ পাবে। কোন কোন দল এবারে বিশ্বকাপে খেলার সুযোগ পাবে-
ভারত
বাংলাদেশ
পাকিস্তান
অস্ট্রেলিয়া
ইংল্যান্ড
আফগানিস্তান
নিউজিল্যান্ড
শ্রীলঙ্কা
নেদারল্যান্ড
দঃ আফ্রিকা


আপনি কি বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী বাংলাদেশ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক অ্যাপে প্রবেশ করেছেন। আপনি এই অ্যাপটি থেকে বিশ্বকাপ 2023 ক্রিকেট বিশ্বকাপ সময়সূচী ছবি সহ ডাউনলোড করতে পারবেন। খেলার সকল তথ্যগুলি জানতে পারবেন। 2023 ক্রিকেট বিশ্বকাপ সময়সূচী সম্পর্কে জানতে এখনি ডাউনলোড করুণ। আমরা সকলেই ক্রিকেট বিশ্বকাপ খেলা দেখে থাকি। কবে শুরু হচ্ছে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ আপনি কি জানতে চান। আমরা অনেকেই বিভিন্ন জায়গায় ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপ খেলার সময়সূচী খুঁজে থাকি। আপনাদের আর বিভিন্ন জায়গায় খুঁজতে হবে না আপনারা আজ এখান থেকেই দেখে নিতে পারব বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী ও ভেন্যু।

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সেমিফাইনাল খেলা দুটি অনুষ্ঠিত হবে ১৫ নভেম্বর ২০২৩ প্রথম সেমিফাইনাল ভেন্যু থাকবে মুম্বাই এবং ১৬ নভেম্বর ২০২৩ দ্বিতীয় সেমিফাইনাল ভেন্যু থাকবে কলকাতা। এবং অবশেষে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৯ নভেম্বর ২০২৩ আহামেদাবাদ থাকবে ফাইনাল ম্যাচ এর ভেন্যু।

অ্যাপটি ভালো লাগলে অবশ্যই ৫স্টার দিবেন, সেই সাথে কোন মতামত বা পরামর্শ থাকলে আমাদের সাথে যোগাযোগ করুণ, ধন্যবাদ

Other Information:

Requires Android:
Android 5.0+
Other Sources:

Download

This version of বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
1
(Oct 06, 2023)
Architecture
universal
Minimum OS
Android 5.0+
Screen DPI
nodpi (all screens)

All Versions

If you are looking to download other versions of বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী Android App, We have 1 version in our database. Please select one of them below to download.

Loading..