বোকা বানানোর এসএমএস 6.0 Icon

বোকা বানানোর এসএমএস

Green App Studio Lifestyle
0
0 Ratings
6K+
Downloads
6.0
version
Oct 10, 2022
release date
4.3 MB
file size
Free
Download

What's New

Bug Fixed

প্রেমিকাকে বোকা বানানোর উপায়

বোকা বানানোর ধাধা

বোকা বানানোর ছন্দ sms

মেয়েদের বোকা বানানোর পিক

বোকা বানানোর প্রশ্ন

মজার হাসির এস এম এস

বোকা বানানোর জোকস

মজার এস এম এস

About বোকা বানানোর এসএমএস Android App

বোকা বানানোর এসএমএস অ্যাপটি খুবই হাস্যরসাত্বক একটি অ্যাপ । আপনি আপনার বন্ধু বান্ধবদের সাথে থাকুন সব সময় হাসি ঠাট্ট্রার মধ্যে । নানান ধরনের মজাদারসব এসএমএস দিয়ে সাজানো হয়েছে আমাদের boka bananor sms অ্যাপটি। বিভিন্ন ছলা কলায় পরিপূর্ণ এই অ্যাপটি খুবই উপভোগ্য । একা একা বসে কেন বোর হবেন, তার চেয়ে ভালো কোন বন্ধুর সাথে দুষ্টুমিতে মেতে উঠুন । অফলাইন এ এটি ইউজ করা যায় তাই একবার ইন্সটল করে পছন্দের কোন এসএমএস কপি করে পাঠিয়ে দিন আপনার বন্ধুর নম্বরে আর এনজয় করুন দারুন সব মূহুর্ত।


আশাকরি বোকা বানানোর এসএমএস অ্যাপটি আপনারা উপভোগ করবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিবেন। অ্যাপটি ভাললাগলে অবশ্যই পজিটিভ রেটিং দিতে ভুলবেন না , এটি অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।

Other Information:

Requires Android:
Android 4.1+
Other Sources:

Download

This version of বোকা বানানোর এসএমএস Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
6
(Oct 10, 2022)
Architecture
universal
Minimum OS
Android 4.1+
Screen DPI
nodpi (all screens)
Loading..