ইংরেজি শিক্ষা বই 4.0.5 Icon

ইংরেজি শিক্ষা বই

kobir hussain Education
4.2
0 Ratings
30K+
Downloads
4.0.5
version
Oct 11, 2023
release date
7.0 MB
file size
Free
Download

What's New

added more content,

About ইংরেজি শিক্ষা বই Android App

আপনি অনেক সহজে প্রবাসী ভাষা শিখতে পারবেন আমাদের এই অ্যাপটির দ্বারা প্রবাস জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো প্রবাসী ভাষা শিক্ষা আপনি যেকোনো দেশে যান না কেন সেখানে আপনাকে ইংরেজি ভাষায় কথা বলতে হবে কারণ ইংরেজি ভাষা হচ্ছে ইন্টারন্যাশনাল ভাষা.

দ্বিতীয় নাম্বারে আমাদের যা করতে হয় আমাদের হিন্দি ভাষা টি শিখতে হয় হিন্দি ভাষা টি হচ্ছে মূলত ভারতের মাতৃভাষা তবে একপ্রকার ইন্টারন্যাশনাল ল্যাঙ্গুয়েজ হয়ে গেছে হিন্দি ল্যাঙ্গুয়েজ হিন্দি ভাষা ব্যবহার করে হলেও আমরা মোটামুটি ভাবে দিন কাটাতে পারব কারণ অনেকে হিন্দি ভাষা বুঝে প্রবাস জীবনে যারা প্রবাসে আছেন তাদের অত্যন্ত জরুরী হচ্ছে ইংরেজি ভাষা এবং হিন্দি ভাষা শিক্ষা তাই আমরা আপনাদের প্রবাস জীবনের কথা চিন্তা করে আমাদের এই অ্যাপসটি তৈরি করেছি আমাদের এই অ্যাপসটি দ্বারা আপনারা অনেক সহজে হিন্দি এবং ইংরেজী ও আরবি ভাষা শিখতে পারবেন.

আপনি যদি আরব কান্ট্রি তে যেতে চান অথবা কারো কান্ট্রিতে আপনি আসেন তাহলে আপনার সবচেয়ে বড় প্রয়োজনীয় হচ্ছে আরবি ভাষা শিক্ষা আপনি আরবিবাসা ও শিখতে পারবেন আমাদের এই অ্যাপটির দ্বারা.

A to Z learn English from Bengali আপনি আমাদের অ্যাপসটি দ্বারা a2z ইংরেজি শিখতে পারবেন খুবই সহজে আপনি যদিও লেখাপড়া না জানেন তবুও আপনি অনেক সহজে ইংরেজি শিখতে পারবেন কারণ আমাদের এই অ্যাপসটিতে টেক্সট টু স্পিচ সিস্টেম দেওয়া আছে আপনি যদি স্পিক বটনে ক্লিক করেন তাহলে আপনাকে বলে শুনাবে আমাদের এই অ্যাপসটি.

বাসী আরবি ভাষা শিক্ষা যারা প্রবাসে আছেন তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তাই আমরা আপনাদের কথা চিন্তা করে এই অ্যাপসটি তৈরি করেছি যারা আরব কান্ট্রি তে আছেন তাদের জন্য এবং আমিও নিজে একজন প্রবাসী ইউনাইটেড আরব ইমারতের তাই আমি নিজে বুঝি প্রবাস জীবনে সবচেয়ে বড় প্রয়োজনীয় কি হতে পারে প্রবাস জীবনের সবচেয়ে বড় প্রয়োজনীয় হচ্ছে প্রবাসী ভাষা শিক্ষা.


হিন্দি ভাষা শিক্ষা আমরা অনেকে প্রায় হিন্দি বুঝি কিন্তু হিন্দিতে কথা বলতে পারে না আমরা যদিও বাঙালি বাংলাদেশের তবুও হিন্দি কিছুটা হলেও বুঝি কারণ হিন্দি বাশাটি হচ্ছে ভারতের মাতৃভাষা তাই যেহেতু ভারত আমাদের বাংলাদেশের পাশাপাশি সেজন্য আমরা কিছুটা হলেও হিন্দি ভাষা বুঝি কিন্তু কথা বলতে পারিনা তবে এখন থেকে এই এ্যাপসটি আমাদেরকে হেলপ কর্বেন হিন্দি ভাষা শেখার জন্য হিন্দি ভাষা শিক্ষা অ্যাপস.


বাংলা থেকে হিন্দি ভাষা শিক্ষা অনেক সহজে হিন্দি ভাষা শিখতে পারবেন.

ইংরেজি ভাষা শিক্ষা বাংলায় আপনারা খুব সহজে এবং অনেক অল্প সময়ে ইংরেজি ভাষা শিখতে পারবেন.

Other Information:

Requires Android:
Android 4.1+
Other Sources:

Download

This version of ইংরেজি শিক্ষা বই Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
5
(Oct 11, 2023)
Architecture
universal
Minimum OS
Android 4.1+
Screen DPI
nodpi (all screens)
Loading..