কম্পিউটার ট্রেনিং A to Z শিখুন 2.9 Icon

কম্পিউটার ট্রেনিং A to Z শিখুন

Nasir BPM (Creativity Application) Education
0
0 Ratings
136K+
Downloads
2.9
version
Oct 21, 2022
release date
17.6 MB
file size
Free
Download

About কম্পিউটার ট্রেনিং A to Z শিখুন Android App

কম্পিউটার এর ব্যবহার দিন দিন বেড়ে চলছে। প্রয়োজন ও গুরুত্ব কোনোটারই কমতি নেই। কথাগুলো পুরোনো তবে কথা সত্যি। আবার এও সত্যি যে কম্পিউটার সম্পর্কে অনেকেরই অজ্ঞতা রয়েছে। কম্পিউটার সম্পর্কে যাদের একদমই ধারণা নেই তাদের জন্য এই এ্যাপটি টি। আপনি হয়তো ভাবছেন কম্পিউটার সম্পর্কে কে না জানে? যদিও এখন আপনি কম্পিউটার সম্পর্কে অনেক কিছু জানেন, কিন্তু একটা সময় ছিলো যখন আপনি কম্পিউটারের কিছুই জানতেন না।

পৃথিবীর ইতিহাসে আবিস্কৃত সবচেয়ে গুরুত্বপূর্ণ টুলসগুলোর একটি হলো কম্পিউটার, এটি ব্যবহৃত হয় না এমন ক্ষেত্র পৃথিবীতে খুব কমই আছে।বর্তমান বিশ্বে প্রতিটি কাজে কম্পিউটার ব্যবহার হচ্ছে। কম্পিউটার জ্ঞান ছাড়া বর্তমান বিশ্ব কল্পনা করা যায় না। আর তাই আপনার কম্পিউটার শেখা কে একটি মজার অভিজ্ঞতায় পরিণত করতে, আপনাকে কম্পিউটারের বিভিন্ন সফটওয়্যার শেখায় উৎসাহিত করতে, মোটকথা আপনার কাছে কম্পিউটার কে একটু ভিন্নভাবে তুলে ধরতেই এই ছোট্ট একটি প্রচেষ্টা।

এ্যাপটি তৈরি করার সময় কম্পিউটারের বিভিন্ন কাজের উদাহারণস্বরূপ ছবি ব্যবহার করা হয়েছে বিধায় এই এ্যাপটি সাইজ একটু বড় হয়েছে। আশাকরি বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

আর একটি কথাঃ এ্যাপটি যদি ভাল লেগে থাকে তাহলে 5 Star Rating / Feedback / Review দিতে ভুলবেন না

Other Information:

Requires Android:
Android 5.0+
Other Sources:

Download

This version of কম্পিউটার ট্রেনিং A to Z শিখুন Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
19
(Oct 21, 2022)
Architecture
universal
Minimum OS
Android 5.0+
Screen DPI
nodpi (all screens)

All Versions

If you are looking to download other versions of কম্পিউটার ট্রেনিং A to Z শিখুন Android App, We have 10 versions in our database. Please select one of them below to download.

Loading..