ফজিলত পূর্ণ সূরা ও দোয়ার আমল 1.3 Icon

ফজিলত পূর্ণ সূরা ও দোয়ার আমল

BD Apps Station Books & Reference
0
0 Ratings
41K+
Downloads
1.3
version
Apr 29, 2020
release date
3.7 MB
file size
Free
Download

What's New

কিছু সমস্যার সমাধান করা হয়েছে।

সূরা ইয়াসিন-রহমান-আয়াতুল কুরসি

সূরা ইয়াসিন বাংলা উচ্চারন~surah yaseen bangla

সূরা ইয়াসিন,আর রহমান ও আয়াতুল কুরসি

সূরা ইয়াসিন ~ বাংলা অর্থ ও উচ্চারণ সহ

সূরা ইয়াসিন,রহমান,মুলক ও আয়াতুল কুরসি ফজিলত

About ফজিলত পূর্ণ সূরা ও দোয়ার আমল Android App

সূরা ইয়াসিন - Surah yaseen, সূরা আর রহমান - Surah Ar Rahman, আয়াতুল কুরসি - Ayatul Kursi, সূরা ফাতিহা – surah fatiha, এই সূরা গুলো কুরআন শরীফ এর খুবিই গুরুত্ত্বপুর্ণ সুরা।

আপনারা এই অ্যাপ এর মাধ্যমে মাধ্যমে জানতে পাবেন সুরা ইয়াসিন-রহমান-আয়াতুল কুরসি অর্থ ও ফজিলত। সূরা ইয়াসিন হল কুরআনের হৃৎপিণ্ড। সূরা ইয়াসিন বাংলা উচ্চারন রয়েছে আমাদের এ্যাপটিতে তাছারা সকল সূরার ফজিলত আছে। সূরা ইয়াসিন আরবী, অর্থ, উচ্চারন এবং আমল ও ফজিলত সমূহ জানা আমাদের জন্য প্রয়োজন।
This surah yasin app is totally free. This surah yasin bangla apps will let you know the meaning of this surrah and also you can also read by heart. This yasin surah bangla have pronunciation in bengali. So those who can not read arabic they can read this as well.

প্রতিদিনের আমল হিসেবে আমরা কিছু ছোট দোয়া পড়ে সময় গুলোকে কাজে লাগাতে পারি। ফজিলতপূর্ণ কিছু আমল(ফাজায়েলে আমল) তুলে ধরার চেষ্টা করেছি আমাদের এই অ্যাপ্লিকেশনটিতে। এই আমল গুলি প্রতিনিয়ত করলে এটি আপনার জীবনকে বদলে দিবে ইনশাআল্লাহ। হয়ত এটি আপনার পরকালের মুক্তি লাভের পাথেয় হবে।

সূরা আর রহমান (আরবি: الرحمن) কুরআনের ৫৫ নম্বর সূরা; এর আয়াত অর্থাৎ বাক্য সংখ্যা ৭৮ এবং রূকু তথা অনুচ্ছেদ সংখ্যা ৩। সূরা আর রহমান মদীনায় অবতীর্ণ হয়েছে। সূরা আর রহমান (আরবি, অর্থ, উচ্চারণ, আমল ও ফজিলত) সমূহ জানা আমাদের জন্য প্রয়োজন।
surah rahman learning is very much important for all muslim. surah rahman bangla translation will teach you what is said there. Surah Rahman is so beautiful.

আয়াতুল কুরসি Ayatul Kursi ফজিলত অনেক আপনারা আমাদের এই অ্যাপ থেকে জানতে পারবেন। আয়াতুল কুরসিকে আমরা অনেকেই গুরুত্ব দেই না। অথচ এর আয়াতের রয়েছে বিশেষ মর্যাদা ও ফযিলত। তাই যারা আয়াতুল কুরসি জানেন না কিংবা খুঁজছেন তাদের জন্য এই অ্যাপ। যেখানে পাবেন বাংলা ও আরবি উচ্চারন সাথে অনুবাদ এবং আয়াতুল কুরসীর ফযিলত ও মর্যাদা।
ayatul kursi is most beautiful ayat in Al Quran. ayatul kursi bangla translation and fozilot included. aitul kursi has so much fazilot. aitul kursi bangla translation is available in this app.

Other Information:

Requires Android:
Android 4.1+
Other Sources:

Download

This version of ফজিলত পূর্ণ সূরা ও দোয়ার আমল Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
3
(Apr 29, 2020)
Architecture
universal
Minimum OS
Android 4.1+
Screen DPI
nodpi (all screens)
Loading..