মেয়ে শিশুদের সুন্দর নাম 1.5 Icon

মেয়ে শিশুদের সুন্দর নাম

Goonsoft Books & Reference
3.9
0 Ratings
18K+
Downloads
1.5
version
Oct 07, 2023
release date
5.0 MB
file size
Free
Download

What's New

১৩১৬ টি মেয়েদের আধুনিক ইসলামিক নাম

অ, আ, ক, খ সিরিয়াল অনুযায়ী সাজানো হয়েছে

সিম্পল ও সেরা একটি অ্যাপ

bug fixed

About মেয়ে শিশুদের সুন্দর নাম Android App

মেয়ে শিশুদের ইসলামিক সুন্দর নাম অর্থসহ ১৩১৬ টি মেয়ে শিশুদের আধুনিক ইসলামিক সুন্দর নাম দেখতে এই অ্যাপ টি ইন্সটল করুন। মুসলিম মেয়ে শিশুদের সুন্দর নাম অর্থসহ মেয়েদের ইসলামিক নাম রাখা কিন্তু প্রত্যেক মা-বাবার দায়িত্ব। মূলত জন্মের সাত দিনের ভিতরই আকিকা এর মাধ্যমে মেয়েদের নাম রাখতে হয়।

আজকে আপনার শিশুর সুন্দর নাম রাখলে কালকে তা শুনতে শ্রুতিমধুর হবে। মেয়েদের সুন্দর আধুনিক নাম থাকা আবশ্যক। না হলে বড় হলে অনেকেই মেয়ের নাম নিয়ে বিভিন্ন কথা বলে। যদিও তা ইসলাম সমর্থন করে না। শিশুদের এবং সকলের নাম ব্যাঙ্গ করা কবিরা গুনাহ।


মেয়েদের নাম ও নামের অর্থ জানতে হলে এই অ্যাপ ডাউনলোড করুন। মেয়েদের নামের তালিকা এই অ্যাপেই বাংলা বর্ণ অনুযায়ী সাজানো আছে। মেয়েদের নাম অর্থসহ যদি এই অ্যাপ থেকে জানতে পারেন, তাহলে আপনার বন্ধুদের সাথেও শেয়ার করুন।

j দিয়ে মেয়েদের ইসলামিক নাম জানতে চান নাকি m দিয়ে মেয়েদের ইসলামিক নাম জানতে চান? যেই বর্ণ দিয়েই নাম জানতে চান না কেন আপনাকে অবশ্যই এই অ্যাপ ডাউনলোড করতে হবে। n দিয়ে মেয়েদের ইসলামিক নাম ন সিরিয়ালে পাবেন। r দিয়ে মেয়েদের ইসলামিক নাম পাবেন র দিয়ে। মেয়েদের নাম ম দিয়ে ইসলামিক নাম জানতে চাইলে এক্ষুনি অ্যাপ টি ডাউনলোড করে ফেলুন। আর না হলে তো s দিয়ে মেয়েদের ইসলামিক নাম মিস করবেন।

কারণ এইখানে অনেকগুলো বর্ণ দিয়ে নাম দেওয়া আছে।

Other Information:

Requires Android:
Android 5.1+
Other Sources:

Download

This version of মেয়ে শিশুদের সুন্দর নাম Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
5
(Oct 07, 2023)
Architecture
universal
Minimum OS
Android 5.1+
Screen DPI
nodpi (all screens)
Loading..