রমজান মাসের আমল ও ফজিলত 1.0 Icon

রমজান মাসের আমল ও ফজিলত

Apps House production Lifestyle
4.6
0 Ratings
32K+
Downloads
1.0
version
Apr 02, 2023
release date
6.3 MB
file size
Free
Download

What's New

রমজান মাসের আমল

রমজানের ফজিলত

30 amol of Ramadan

About রমজান মাসের আমল ও ফজিলত Android App

রমজান মাসের আমল ও রমজানের ফজিলত সম্পর্কে বিস্তারিত আলোচনার ভাণ্ডার আমাদের এই অ্যাপ। তাই আপনি জদিন রমজানের ফজিলত ও রমজানের আমল সম্পর্কে জানতে চান তাহলে নির্দ্বিধায় এই অ্যাপটি ডাউনলোড করুন।

রমজান মাস প্রতিটি মুসলিম নর নারীর জন্য অত্যন্ত পবিত্র ও আমলের একটি মাস। এই রমজানের ফজিলত বিভিন্ন কারনে অপরিসীম। রমজান মাসের (romjan mas) ফজিলত এর একটি অন্যতম কারন হল এই রমজানে আমাদের পবিত্র গ্রন্থ কোরআন নাজিল হয়েছে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সঃ এর উপর। তাই এই রমজান মাস আমাদের মুক্তির মাস। তাই রমজান মাসের আমল এর ফজিলত বেশি পাওয়া যায়।

রমজান মাসের আমল গুলো কি কি ও কিভাবে আমল করলে খুব সহজে অনেক বেশি ফজিলত লাভ করতে পারবো আত নিয়েই আমাদের এই অ্যাপে আলোচনা করা হয়েছে। পুরো রমজান মাসের দোয়া ramzan dua আমল করলে প্রতিদিন হাজার হাজার নেকি লাভ করা সম্ভব। প্রথম রোজা থেকে শুরু করে ৩০ রমজানের আমল হিসেবে প্রতিদিন এর রমজানের দোয়া আমাদের এই অ্যাপে পাবেন। এছাড়াও এমন আরও ৩০ টি আমলের (30 amol of Ramadan) উল্লেখ পাবেন আমাদের এই অ্যাপে যা নিয়মিত আমল করলে রমজানের ফজিলত পরিপূর্ণ ভাবে পাবেন ইনশাআল্লাহ্‌। এমন কিছু আমল যেমনঃ আল্লাহর যিকর করা, হিফয করা, ফিতরাহ দেওয়া, তওবা ও ইস্তেগফার করা, বেশি বেশি দো‘আ ও কান্নাকাটি করা, বেশি বেশি দান-সদাকাহ করা, সালাতুত তাহাজ্জুদ পড়া, বেশি বেশি কুরআন তিলাওয়াত করা, সহীহভাবে কুরআন শেখা, সময় মত সালাত আদায় করা ইত্যাদি।

আশাকরি আমাদের এই রমজানের আমল ও দোয়া অ্যাপ Ramdan amol and Dua app টি আপনাদের ভালো লাগবে। যদি আমাদের মত আপনারও আমাদের এই অ্যাপটিকে সেরা রমজান মাসের আমল ও রমজানের ফজিলত অ্যাপ Ramadan Dua amol বলে মনে হয় তাহলে ৫ স্টার রিভিউ দিতে ও সবার সাথে শেয়ার করতে ভুলবেন না।

অ্যাপ ডাউনলোড লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.fojilot_o_amol_of_ramadan

Other Information:

Requires Android:
Android 4.1+
Other Sources:

Download

This version of রমজান মাসের আমল ও ফজিলত Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
1
(Apr 02, 2023)
Architecture
universal
Minimum OS
Android 4.1+
Screen DPI
nodpi (all screens)
Loading..