সকল দোয়ার ভাণ্ডার অডিও 10.0 Icon

সকল দোয়ার ভাণ্ডার অডিও

Apps House production Education
4.4
7 Ratings
177K+
Downloads
10.0
version
Oct 23, 2023
release date
12.8 MB
file size
Free
Download

What's New

দোয়ার বই

বাংলা অর্থ সহ সুরা

সব সুরা অডিও

মোনাজাতের দোয়া অডিও

দোয়া ও জিকির

প্রতিদিনের আমল

Bud Fixed

About সকল দোয়ার ভাণ্ডার অডিও Android App

সকল দোয়ার ভাণ্ডার অডিও অ্যাপটি মূলত একটি দোয়ার ভাণ্ডার যেখানে আপনি পাবেন সকল দোয়া Dua bangla ও প্রতিদিনের আমল সহ ছোট সূরা, পাচ কালেমা অডিও সহ, বিপদের দোয়া, জান্নাতের দোয়া, নামাজের দোয়া ও সূরা, দরুদ শরীফের আমল ও ফযিলত, ফযিলত পূর্ণ সূরা ও আয়াত অফলাইন অডিও সহ একদম ফ্রি।

Key Features of this App:
✔ দোয়ার বই
✔ বাংলা অর্থ সহ সুরা
✔ সব সুরা অডিও
✔ মোনাজাতের দোয়া অডিও
✔ দোয়া ও জিকির
✔ প্রতিদিনের আমল


মুসলিম শব্দের অর্থ আত্মসমর্পণকারী। যে ব্যক্তি একমাত্র আল্লাহ রাব্বুল আলামিনকে মহান প্রতিপালক হিসেবে গ্রহন করবে, আল্লাহর সাথে কাউকে শরীক করবেনা এবং রাসুলুল্লাহ (সাঃ) এর নির্দেশিত পথে নিজের জীবন চালাবে, হালাল কে হালাল বলে মানবে এবং হারামকে বয়কট করবে, সালাত প্রতিষ্ঠা করবে, রোজা রাখবে, নিসাবের অধিকারী হলে যাকাত আদায় করবে এবং হজ্জে গমন করবে। এইসব গুনাবলীর অধিকারী হলে তাকে মুসলিম বলা হয়। তাই পরিপূর্ণ মুমিন হতে হলে উপরোক্ত গুণাবলী গুলো থাকা জরুরী।
আল্লাহ্‌র হুকুম আহকাম মেনে চলাই হচ্ছে ইবাদত। আর ইবাদত করতে হলে আমাদের ইসলামিক দোয়া গুলো জানতে হবে। তাই আপনাদের সুবিধার্থে ইসলামিক সকল দোয়া অডিও সহ সুন্দর ভাবে সাজিয়েছি আমাদের দোয়ার বই একের ভিতর সব দোয়া নামক এই অ্যাপটিতে। দোয়ার ভাণ্ডার Doar vandar এই অ্যাপটিতে পাবেন দোয়া ও জিকির, দোয়া ও মোনাজাত তথা মোনাজাতের দোয়া অডিও, নামাজের দোয়া অডিও (নামাজের সব দোয়া), তওবা করার দোয়া অডিও, আযানের দোয়া অডিও, প্রতিদিনের আমল ও সব সুরা অডিও। কিছু গুরুত্বপূর্ণ সূরা যেমন- সূরা ইয়াসিন-রহমান-আয়াতুল কুরসি surah yasin, সূরা মূলক (surah mulk with bangla and audio), সূরা মুজাম্মিল (surah muzammil), সূরা ওয়াকিয়াহ (surah waqiah with bangla translation and audio), সূরা আর রহমান অর্থ সহ অডিও (surah ar rahman)

অ্যাপ ডাউনলোড লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.sokol_doar_vandar_audio

Other Information:

Requires Android:
Android 4.4+
Other Sources:

Download

This version of সকল দোয়ার ভাণ্ডার অডিও Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
10
(Oct 23, 2023)
Architecture
universal
Minimum OS
Android 4.4+
Screen DPI
nodpi (all screens)
Loading..