সকল নামাজের নিয়ত ও নিয়ম 2.0 Icon

সকল নামাজের নিয়ত ও নিয়ম

Apps House production Books & Reference
0
0 Ratings
17K+
Downloads
2.0
version
Oct 05, 2023
release date
9.4 MB
file size
Free
Download

What's New

সকল প্রকার নামাজের নিয়ত ও নিয়ম

পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ত ও নিয়ম

নামাজের সুরা ও দোয়া সমূহ

Namajer sokol doya

About সকল নামাজের নিয়ত ও নিয়ম Android App

বিভিন্ন নামাজের নিয়ত ও নিয়ম বিভিন্ন উৎস থেকে সংগ্রহ করে আপনাদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। এখানে পাবেন, সকল নামাজের নিয়ত ও নিয়ম, নামাজের সকল দোয়া সমূহ ও প্রয়োজনীয় কিছু ছোট সূরা অডিও সহ।

Sokol prokar namajer niom o niot জানা থাকা জরুরী। কিন্তু অপ্রিয় হলেও এটাই সত্য যে আমরা অনেকেই sokol namajer niot জানি না। তাই আমরা চেষ্টা করেছি সকল প্রকার নামাজের নিয়ত ও নিয়ম একত্রিত করে আপনাদের সামনে উপস্থাপন করার।

আমাদের এই অ্যাপে পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ত ও নিয়ম এর পাশাপাশি বিভিন্ন প্রকার নফল নামাজের নিয়ত ও নিয়ম পাবেন আরবি ও namajer niot bangla তে। নফল নামাজ যেমন- তাহাজ্জুদ নামাজের নিয়ত ও নিয়ম। আমাদের অ্যাপটি ব্যাবহার করলে জানতে পারবেন নফল নামাজ সমূহ কি কি ও নফল নামাজের নিয়ত ও নিয়ম।

আবার শুধু sob namajer niot জানলেই কি হবে? না নামাজ আদায় করতে হলে নামাজের প্রয়োজনীয় দোয়া ও সূরা জানাটাও আবশ্যক। তাই bivinno namajer niom এর সাথে আমরা যোগ করেছি নামাজের মধ্যে পাঠ করতে হয় এমন কিছু নামাজের দোয়া অডিও সহ। নামাজের দোয়া যেমন- সানা, দোয়া কুনুত, দোয়া মাসুরা ইত্যাদি। বিস্তারিত পাবেন অ্যাপের namajer sokol doya ক্যাতাগরিতে।

নামাজের প্রয়োজনীয় সূরা সমূহ পাবেন অনলাইন অডিও সহ। যা প্রথম বার শুনতে ইন্টারনেট সংযোগ প্রয়োজন হবে। পরবর্তীতে নামাজের সূরা অডিও অফলাইনেও শুনতে পারবেন।

আশাকরি, নামাজের নিয়ত ও নিয়ম, দোয়া ও সূরা সহ আমাদের এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে ও ব্যাবহারে উপকৃত হবেন ইনশাআল্লাহ্‌। অ্যাপটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন ও ৫ স্টার রিভিউ দিয়ে আমাদের উৎসাহিত করুন।

অ্যাপ লিঙ্ক
https://play.google.com/store/apps/details?id=com.appshouseproduction.sokol_prokar_namajer_niom_o_niot

Other Information:

Requires Android:
Android 4.4+
Other Sources:

Download

This version of সকল নামাজের নিয়ত ও নিয়ম Android App comes with one universal variant which will work on all the Android devices.

Variant
2
(Oct 05, 2023)
Architecture
universal
Minimum OS
Android 4.4+
Screen DPI
nodpi (all screens)
Loading..